সোমবার, ১ অক্টোবর, ২০১২

BTCL ইন্টারনেট হ্যাক করে 1Mbps কানেকশন ব্যবহার করুন

শিরোনাম দেখে অবাক হচ্ছেন? হ্যাঁ অবাক হবারই কথা , আমরা এমন একটি দেশে আছি যেখানে চরা দামে ইন্টারনেট ব্যবহার করতে হয়। এখানে যদি একটু বেশি স্পীড চান তাহলে তার মাসিক চার্জ দাঁড়ায় সাধারন মানুষের মাসিক বেতনের সমান। আর আমাদের মত স্টুডেন্টদের তো ভাববার উপায় নেই। তবে যারা BTCL ইন্টারনেট ব্যবহার করেন তাদের স্পীড 128kbps,256kbps,512kbps বা যাই হোক না কেন তাদের স্পীড 1mbps করে দেবার জন্য আমি সাহায্য করব।
 
চলুন ব্যাপারটা আপনাকে বুঝিয়ে বলি, ধরুন আপনি BTCL এর 128kbps( Unlimitted) অথবা 128(2gb) ব্যবহার করেন, সেক্ষেত্রে BTCL আপনাকে একটি User name এবং Password দিবে যা থেকে আপনি ইন্টারনেট কানেক্ট দিলে স্পীড পাবেন 128kbps [128kbps লাইনে ডাউনলোড স্পীড পাবেন 12-20kbps(8bit=1bite)] 128kbps লাইনে আপনার User name এবং Password এমন হবে User name=yourname@btcl128 Password=ফোন নাম্বার ( অন্য কিছুও হতে পারে )
যাদের লাইন 1mbps তাদের User name এবং Password এমন হয় User name=yourname@btcl1000 Password=ফোন নাম্বার ( অন্য কিছুও হতে পারে )
এখন আমি যদি আপনাকে একটি ওয়ার্কিং 1mbps লাইনের User name এবং Password দেই এবং আপনি ওই User name এবং Password দিয়ে ইন্টারনেট কানেক্ট দেন তাহলে আপনার ইন্টারনেট স্পীড হবে 1mbps [1mbps লাইনে ডাউনলোড স্পীড পাবেন 120-150kbps(8bit=1bite)] অর্থাৎ আপনি প্রতি সেকেন্ডে 120-150 কিলোবাইট ডাউনলোড করতে পারবেন, এবং প্রতি মিনিতে কম হলেও 8-10 মেগাবাইট ডাউনলোড করতে পারবেন।
User name এবং Password পেতে হলে আমাকে Add করুন।
Google Talk=bdinternethack@gmail.com
Yahoo messenger=mdtareak@yahoo.com
skype=tareq.mahmud9

Video on Youtube:
 


  Click Here For Direct Youtube Video Link

৫টি মন্তব্য:

  1. apner facebook id er link den.amare message diyen fb te.https://www.facebook.com/master.arif.121

    উত্তরমুছুন
  2. apnake yahoo te mail korci,ak2 check kore dekhben.& if possible contact korben..

    উত্তরমুছুন
  3. vai apner skype id te add hoy na . amer id "virus-khalid".... if possible to amake call diben .
    please  cuz amer aita khub dorkar

    উত্তরমুছুন
  4. Vaiya ami mamunkabir84 apnake add request pathiyesi.Ami protidin rat 10.30pm theke 11.00pm er moddhe net-e boshi. Amar e-mail address holo_ mamunkabir84@gmail.com. Jogajog korte parle upokreto hobo. Jodi apotti na thake kindly apnar contact number amake mail korben please.........Thanks.

    উত্তরমুছুন
  5. এই লুইচ্যার লুইচ্যামি আর কি বলব আপনাদের। হালায় বলসে লাইফটাইম অ্যাকাউন্ট। হালার পুত এর থেকে একটা একাউন্ট নিয়ে ২ ১ মাস চালানোর পরই বন্ধ হয়ে যায় ওরে শতাধিক বার কল দিসি মেইল করসি স্কাইপ এ মেসেজ দিসি হালায় কিছু আন্সার দেয় না। অনেক দিন পর ফোন করে আমাকে উলটা ধমকায়! পরে আর দিলই না আকাউন্ট টা থিক করে। কুকুর সাবক- আপনাকে বলছি কুত্তারও লজ্জা আছে। আপনার তো নাই। তাই মানুষের সাথে বাটপারি করিস। আমাকে যে যা শাস্তি দেবার দিক কিন্তু তকে আমি ছারব না। RAB Police সবাই কে বলব FB সাম টিটি তে সরায় দিব মাইন্ড ইট। এখন টাইম আছে অ্যাকাউন্ট থিক কর।

    উত্তরমুছুন